ডলার ক্রয় বিক্রয় করার সেরা ৩ টি সাইট পেমেন্ট নিশ্চিত মাত্র ৫ মিনিটে

প্রযুক্তি দাদা আপনাকে স্বাগতম!
আশা করি ভাল আছেন। আপনি কি আপনার কয়েনবেস একাউন্টের ডলার টাকা তে পরিণত করে বিকাশ অথবা নগদে নিতে চান। তাহলে এই পোষ্ট টি আপনার জন্য। এই পোস্ট পড়া করা শেষ হল আপনি জানতে পারবেন কিভাবে আপনি খুব সহজে আপনার কয়েনবেস একাউন্টের ডলার বিকাশ অথবা নগদে নিতে পারবেন।(doller buy sell)
অনলাইন ডলার ক্রয় বিক্রয়, dollar buy sell bd,dollar buy sell website in bangladesh
ডলার ক্রয় বিক্রয় করুন
কিভাবে বিকাশ অথবা নগদে টাকা আনবেনঃ
কয়েনবেস একাউন্ট থেকে টাকা বিকাশে নিতে হলে আমাদেরকে একটি থার্ড পার্টি ওয়েবসাইট এর সাহায্য নিতে হবে। আমি এখন আপনাদের সামনে কয়েকটি বিশ্বস্ত ওয়েবসাইট শেয়ার করব। এইসব ওয়েবসাইটের মাধ্যমে আপনি 5 থেকে 20 মিনিটের মধ্যে আপনার টাকা কয়েনবেস একাউন্ট থেকে বিকাশ অথবা নগদে নিয়ে আসতে পারবেন। 

Takawallet.com:

প্রথম ওয়েব সাইটের নাম takawallet.com এ ওয়েবসাইট অন্য সকল ওয়েবসাইট এর চেয়ে ডলারের দাম একটু বেশি দেয় তাই প্রথমেই আমি এই ওয়েবসাইটে আপনাদের কাছে সাজেস্ট করলাম। আপনাদের সুবিধার্থে এই ওয়েবসাইটের লিঙ্ক নিচে দেয়া হল।(doller buy sell)

Quickusd.com:

আমি দ্বিতীয় যে ওয়েবসাইটের কথা বলব সেটার নাম Quickusd.com. এটি একটি বিশ্বস্ত থার্ড পার্টি ওয়েবসাইট। আমি নিজেও আমার টাকা আদান প্রদান করার জন্য এই ওয়েবসাইটটি ব্যবহার করে থাকি। আপনারা চাইলে এই ওয়েবসাইটে খুব সহজ একটি একাউন্ট করার মাধ্যমে আপনাদের টাকা আদান প্রদান করতে পারেন। আমি আপনাদের নিশ্চিত করে বলতে পারি এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি টাকা লেনদেন করলে আপনি কখনোই আপনার টাকা হারাবে না। আপনাদের সুবিধার্থে ওয়েবসাইট লিঙ্ক নিচে দেয়া হল।

Easypaid.com

আমি তৃতীয় যে ওয়েবসাইটের কথা বলব সে  ওয়েবসাইটের নাম Easypaid.com বিডি। এটি একটি বিশ্বস্ত থার্ড পার্টি ওয়েবসাইট। এ ওয়েবসাইটের মাধ্যমে আপনি চাইলে আপনার কয়েন বেস এর ডলার এখানে বিক্রি করে বিকাশ অথবা নগদে টাকা নিতে পারেন। আপনাদের সুবিধার্থে ওয়েবসাইটের লিংক নিচে দেয়া হল।(doller buy sell)

 আমি আপনাদের সাথে যে তিনটি ওয়েবসাইট শেয়ার করলাম এই ওয়েবসাইট গুলোর মাধ্যমে আপনারা নির্ভয়ে আপনাদের ডলার বিক্রি করে টাকা বিকাশ অথবা নগদে নিতে পারেন। এই ওয়েবসাইট গুলো কখন আপনার টাকা মেরে খাবে না। আপনি চাইলে এই ওয়েবসাইটগুলোতে ডলার বিক্রি করার আগে তাদের সাথে লাইভ চ্যাট করতে পারেন এবং আপনার লেনদেন সংক্রান্ত   কোন সমস্যা হলে আপনি তাদের সঙ্গে সরাসরি মোবাইলে কথা বলতে পারেন অথবা লাইভ চ্যাট করতে পারে।

চাইলে নিচের পোষ্টে গিয়ে জেনে নিতে পারেন কিভাবে কয়েনবেস একাউন্ট খুলবেন।

পোস্টটি সম্পূর্ণ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।